পুলিশ অভিযান:মঠবাড়িয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক Latest Update News of Bangladesh

সোমবার, ১৩ মে ২০২৪, ০৭:৪০ অপরাহ্ন

বিজ্ঞপ্তি :
Latest Update Bangla News 24/7 আপনার চারপাশে ঘটে যাওয়া নানা খবর, খবরের পিছনের খবর সরাসরি ভয়েস অব বরিশালকে জানাতে ই-মেইল করুন- [email protected] অথবা [email protected] আপনার পাঠানো তথ্যের বস্তুনিষ্ঠতা যাচাই করে আমরা তা প্রকাশ করব।*** প্রতিনিধি নিয়োগ চলছে!! বরিশাল বিভাগের সমস্ত জেলা,উপজেলা,বরিশাল মহানগরীর ৩০টি ওয়ার্ড ও ক্যাম্পাসে প্রতিনিধি নিয়োগ চলছে! ফোন: ০১৭৬৩৬৫৩২৮৩




পুলিশ অভিযান:মঠবাড়িয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

পুলিশ অভিযান:মঠবাড়িয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক




মঠবাড়িয়া প্রতিনিধি॥ পিরোজপুরের মঠবাড়িয়া থানা পুলিশ অভিযান চালিয়ে গাঁজাসহ স্বপন হাওলাদার (৪০) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ। বুধবার রাতে উপজেলার দূর্গাপুর গ্রাম থেকে স্বপনকে ১০ গ্রাম গাঁজাসহ আটক করে। আটককৃত মাদক ব্যবসায়ী স্বপন উপজেলার দূর্গাপুর গ্যামের কবির হাওলাদারের ছেলে।

মঠবাড়িয়া থানার এসআই মানিক জানায়, গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার দূর্গাপুর গ্রামে অভিযান চালালে মাদক ব্যবসায়ী স্বপনসহ কয়েকজন মাদক ক্রেতা পুলিশের উপস্থিতি টের পেয়ে দৌড়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে মাদক ব্যবসায়ী স্বপনকে আটক করা হয়। এ সময় তার কাছ থেকে ১০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। মঠবাড়িয়া থানার ওসি মো. মাসুদুজ্জামান জানান, মাদক ব্যবসায়ী স্বপনের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাকে বৃহস্পতিবার দুপরে আদালতে সোপর্দ করা হয়েছে।

সোশ্যাল মিডিয়াতে শেয়ার করুন



Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *










Facebook

© ভয়েস অব বরিশাল কর্তৃক সর্বস্বত্ব সংরক্ষিত
Developed BY: AMS IT BD